নেত্রকোণা সরকারি শিশু পরিবারে মতবিনিময় ও সাবেক নিবাসীদের মাঝে মেধাবৃত্তির চেক বিতরণ

0

মেহেদী হাসান আকন্দ : নেত্রকোণা সরকারি শিশু পরিবারের শিশুদের নিয়ে মতবিনিময় ও সাবেক নিবাসীদের মাঝে মেধাবৃত্তির চেক বিতরণ করা হয়েছে। এতে শিশু পরিবারে চারজন সাবেক নিবাসীকে ছয় হাজার করে ও চারজনকে ১৫ হাজার টাকার মোট ৮৪ হাজার টাকা মেধাবৃত্তি প্রদান করা হয়।

নেত্রকোণা শিশু পরিবারের সাবেক নিবাসীদের তিনজন ময়মনসিংহ পলিটেকনিক ইন্সটিটিউট, একজন শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে, দুইজন নেত্রকোণা সরকারি কলেজ, একজন নেত্রকোণা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ও একজন মুক্তাগাছা শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ে অধ্যয়নরত। প্রতিবছর নিয়মিত তাদের এই মেধাবৃত্তি দেওয়া হয়।

২৮ জুলাই বৃহস্পতিবার সকাল ১১ টায় শিশু পরিবারের (বালক) আয়োজনে সদর উপজেলার কুমড়ি শিশু পরিবার হলরুম এ মতবিনিময় সভা ও চেক বিতরণ অনুষ্ঠিত হয । জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আলাল উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

পরে সাবেক নিবাসীদের মাঝে মেধাবৃত্তির চেক বিতরণ করেন জেলা প্রশাসক। এরআগে সরকারি শিশু পরিবার কার্যালয়ের বিভিন্ন স্থান ঘুরে দেখেন তিনি।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন নেত্রকোণা সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার, সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল খালেক তালুকদার, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মাহাবুবুল আলম খাসনবিশ , মোঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুন, প্রবেশন অফিসার জালাল উদ্দীন, রৌহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রশিদ, রৌহা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শিশু পরিবার ব্যবস্থাপনা কমিটি সদস্য মুখলেসুর রহমান, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তাহেজা বেগমসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী ও শিশুরা।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.