সাক্রাছড়ি উচ্চ বিদ্যালয় এমপিও ভুক্ত হওয়ায় সংবর্ধিত হলেন দীপংকর তালুকদার-এমপি

0

মাহফুজ আলম, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি: খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার – এমপিকে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সংবর্ধনা প্রদান করেন কাপ্তাই উপজেলাধীন ওয়াগ্গা ইউনিয়নের সাক্রাছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি। বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ। জানা যায় শিক্ষা মন্ত্রনালয় কর্তৃক গত সেপ্টেম্বর মাসে এই স্কুলটি এমপিও ভুক্ত হওয়ায় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার- এমপি বলেন, একজন ভালো মানুষ এবং একটি ভালো চাকরির জন্য শিক্ষার কোন বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আন্তরিকতায় দূর্গম এলাকায় অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। শেখ হাসিনার নেতৃত্বে তিন পার্বত্য জেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারোও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তিনি আরোও বলেন, পাহাড়ের অবৈধ সন্ত্রাসীরা এখনো পাহাড়ে সন্ত্রাসী কার্যক্রম করে আসছেন। এই অবৈধ অস্ত্রধারী এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে এই অঞ্চলে শান্তি ফিরে আনতে হবে।

সাক্রাছড়ি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে ঝুলন দত্তের সঞ্চালনায় এইসময় বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, জেলা পরিষদ সদস্য দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জসিম উদ্দিন, রাঙামাটি জেলা পরিষদ এর সাবেক সদস্য সান্তনা চাকমা, ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, একাডেমির সুপারভাইজার সোশেল চাকমা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, ওয়াগ্গা মৌজার হেডম্যান অরুণ তালুকদার, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুজন তঞ্চঙ্গ্যা ধনা, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল দে প্রমুখ।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.