সাবেক এমপি আরজু’র নির্বাচনী এলাকায় শোভাযাত্রা ও পথসমাবেশ

0

নিজস্ব  প্রতিনিধি: পাবনা-২ (সুজানগর-বেড়ার আংশিক) আসনের সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজু নির্বাচনী এলাকায় কর্মি সমাবেশ ও নির্বাচনী শোভাযাত্রা করেছেন।

আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল ) বেলা সাড়ে ১১ টায় তিনি ঢাকা থেকে ফেরী যোগে কাজিরহাট ফেরী ঘাটে এসে পৌঁছালে শতশত নেতাকর্মী ও সমর্থক তাকে অভ্যর্থনা জানান।

সাবেক সংসদ সদস্য আজিজুল হক আরজু নেতাকর্মীদের সাথে নিয়ে মোটর সাইকেল বহর নিয়ে কাজিরহাট মোড়ে এক পথ সমাবেশে অংশ নেন।

উপস্থিত নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকা প্রতীকের নির্বাচন করতে চাই। রাজনৈতিক জীবনের ৫৩ বছর আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো। তিনি বলেন, মাননীয় নেত্রী আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিলে আমি স্মার্ট বাংলাদেশ গড়তে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে জননেত্রীর পাশে থেকে তার হাতকে শক্তিশালী করতে চাই।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ কে ভালো বাসলে প্রার্থী কে হবেন এটার অপেক্ষায় ঘরে বসে না থেকে বাইরে বের হয়ে আসুন। বর্তমান সরকারের সকল সফল উন্নয়নের কথা ঘরে ঘরে প্রচার করুন। মাননীয় নেত্রী এখানে যাকে প্রার্থী করে পাঠাবেন আপনার দলের স্বাথে তারপক্ষেই কাজ করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, হাটুরিয়া নাকালিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, রুপপুর ইউপি সাবেক চেয়ারম্যান ও রুপপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি নাসির উদ্দিন সোনা, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, সজিব হাসান জয় প্রমুখ।

পথ সমাবেশ শেষে নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে কাজিরহাট, বাধেরহাট, মাসুমদিয়া, আমিনপুর, নগরবাড়ি ও কাশিনাথপুর পর্যন্ত নির্বাচনী প্রচার-প্রচারণায় শোভাযাত্রা করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.