আসুন সকলেই মিলে মিশে এক হয়ে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করি, ঢালারচরে -খন্দকার আজিজুল হক আরজু

0

নিজস্ব প্রতিনিধি : পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজু বলেছেন আসুন সকলেই মিলে মিশে এক হয়ে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করি ।

আজ মঙ্গলবার (১১ এপ্রিল) বিকালে আমিনপুর থানার ঢালারচর ইউনিয়ন ৮ নং ওয়ার্ড চরদুর্গাপুর সাধারণ মানুষের সাথে কুশল ও মতবিনিময় কালে খন্দকার আজিজুল হক আরজু এসব কথা বলেন ।

পাবনা-২ আসনের দশম জাতীয় সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজু, সাধারন মানুষ ও দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এ নির্বাচন অনেক কঠিন হবে তাই আসুন সকলেই মিলে মিশে এক হয়ে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করি , এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় ক্ষমতায় রাখার অঙ্গিকার করি ।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ঢালারচর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো: শামীম রেজা টোকন, যুগ্ন-সম্পাদক মো: আকরাম ফকির, ৮ নং ওয়ার্ড মেম্বার মো: আফাজ মন্ডল, ঢালারচর ইউনিয়ন সভানেত্রী মোছা: জয়গননেছা, খানকাহ শরিফের সভাপতি মো: হাকিম আলি মন্ডল প্রমূখ ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.