খন্দকার আজিজুল হক আরজু‘র গণসংযোগ

0

নিজস্ব প্রতিনিধি :পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজু আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ আসন থেকে পূনরায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় পাবনা-২ নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন।

আজ বৃহস্পতিবার (১১ মে ) সুজানগর উপজেলা হাটখালি ইউনিয়ন হাটখালি বাজার, আকবার মোড়, কামালপুর বাজার এবং জাতসাখীনি ইউনিয়ন রাজনারায়ণপুর সাধুবাজর সহ বিভিন্ন জায়গায় সাধারণ জনগন ও নেতা কর্মীদের সাথে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে আওয়ামী লীগ সরকার কে পুনরায় বিজয় করার লক্ষ্যে দিন রাত কাজ করে যাচ্ছেন পাবনা-২ এর সফল সাবেক সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজু। আজকের এই নির্বাচনী পথসভায় সাধারণ জনগনের মাঝে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের পাশে ছিলো আছে থাকবে, আওয়ামী লীগ সরকার জনগণের জন্যই কাজ করে যাচ্ছে, আওয়ামী লীগ সরকার চায় দেশের উন্নয়ন ও সাধারণ মানুষের শান্তি, তাই আসুন আমরা সকলেই এক হয়ে একসাথে মিলে মিশে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করে স্মার্ট বাংলাদেশ গড়ি।

এসময় উপস্থিত ছিলেন হাটখালি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ মাষ্টার, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, এছাড়াও ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.