দেশের উন্নয়ন ধরে রাখতে এই সরকারকে পূনরায় নির্বাচিত করতে হবে- খন্দকার আজিজুল হক আরজু

0

নিজস্ব প্রতিনিধি : পাবনা -২ আসনের সাবেক সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজু বলেন দেশের উন্নয়ন ধরে রাখতে এই সরকারকে পূনরায় নির্বাচিত করতে হবে। সবাইকে এক সাথে, এক হয়ে মিলেমিশে কাজ করতে হবে।

আজ বুধবার (১০ মে ) পাবনার আমিনপুর থানার আহাম্মদপুর ইউনিয়নের আওয়ামী লীগের অফিস, চব্বিশ মাইল বাজার, দুর্গাপুর ঘোষপাড়া ও দক্ষিণ চর বাজারে সাধারণ জনগণের সাথে কুশল বিনিময় এবং বর্তমান সরকারের উন্নয়ন মুলক সকল কার্যক্রম নিয়ে জনগণের সাথে মতবিনিময় ও আলোচনা অনুষ্ঠানে এসব কথা বলেন পাবনা-২এর দশম জাতীয় সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজু।

খন্দকার আজিজুল হক আরজু বলেন আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এই নির্বাচনে আওয়ামী লীগ সরকার কে পুনরায় বিজয়ী করতে হবে এই সরকার উন্নয়নের সরকার এই সরকার জনগণের সরকার তাই আসুন আমরা সকলেই এক সাথে এক হয়ে মিলেমিশে কাজ করে এ দেশের উন্নয়ন ধরে রাখি ।

আলোচনা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আহাম্মদ পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, আহাম্মদ পুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুর রশিদ, যুগ্ম-সম্পাদক মো: রাসেল পারভেজ বাবু , যুবলীগ নেতা মো: সাঈদ খন্দকার অপু, এছাড়াও উপস্থিত ছিলেন ওয়ার্ড পর্যায়ের সকল নেতৃবৃন্দ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.