কাপ্তাইয়ে মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসকের বক্তব্য শুনে সকলে মুগ্ধ

0

মাহফুজ আলম, কাপ্তাই (রাঙামাটি) থেকে : কাপ্তাই উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক , জনপ্রতিনিধি, হেডম্যান এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করলেন রাঙ্গামাটি পার্বত্য জেলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান। কাপ্তাই উপজেলা সহকারী কমিশনার মারজান হোসাইনের সঞ্চালনায়, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে’র সভাপতিত্বে বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে কাপ্তাই উপজেলা মিলনায়তন কক্ষে কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে রাঙ্গামাটি জেলার নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে বরণ করে নেন সর্বস্তরের জনগণ।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন,বাংলাদেশের সকল জেলা – উপজেলা থেকে শিক্ষা,ক্রিড়া সংস্কৃতি ও ঐতিহ্যের দিক থেকে রাঙ্গামাটি ও কাপ্তই অনেটাই এগিয়ে আছে। সাংবাদিকগণ হচ্ছে জাতির আয়না। যেখানে কোন মানুষের চিন্তাধারা শেষ সেখান থেকে সাংবাদিকদের চিন্তাধারা শুরু।

আমার বিশ্বাস কাপ্তাই উপজেলার সকল বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, হেডম্যান, শিক্ষক , গণমাধ্যম কর্মী, সুশীল সমাজের লোকজনসহ সকলের সহযোগিতার নিয়ে বাকী সবগুলো সমস্যা সমাধান করা সম্ভব।

কাপ্তাইয়ে শিক্ষা ও ঐতিহ্য ও উন্নয়ন ও সমৃদ্ধির ধারাকে বেগবান করতে কাজ করতে চাই। সভায় বক্তারা আরো বলেন,প্রশাসন ও সাংবাদিকদের পেশাগত দ্বায়িত্ব পালনের স্বার্থে পারস্পরিক যোগাযোগের গুরুত্ব তুলে ধরেন এবং আগামীতে এ সম্পর্ক আরো মজবুত হবে বলে আশা ব্যক্ত করেন।

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলা, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী,ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন, মহিলা ভাইয়ের চেয়ারম্যান উমেছিং মারমা,চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার শফিউল আজম , চন্দ্রঘোনা মিশন হাসপাতাল পরিচালক প্রবির খিয়াং, হেডম্যান অরুণ তালুকদার,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া, শিক্ষক প্রতিনিধি মোঃ হানিফ , কাপ্তাই প্রেসক্লাব সভাপতি মাহফুজ আলম, মোশারফ হোসেন প্রমুখ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.