ইবির ঐক্যমঞ্চের নেতৃত্বে সৌরব-রাবেয়া

0

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর জোট ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ’ (ঐক্যমঞ্চ) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী ও প্রগতিশীল সামাজিক সংগঠন লণ্ঠনের সভাপতি ইয়াসিরুল কবির সৌরভ ও সদস্য সচিব হিসেবে মনোনীত হয়েছেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবী সংগঠন ক্যান্সার অ্যাওয়ারনেস প্রোগ্রামের (ক্যাপ) সভাপতি রাবেয়া খাতুন। নতুন এই কমিটি আগামী ৬ মাস দায়িত্ব পালন করবেন।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়ামের সামনে অনুষ্ঠিত ঐক্যমঞ্চের জরুরি সভায় আনুষ্ঠানিকভাবে নবনির্বাচিত আহ্বায়ক ও সদস্য সচিবের দায়িত্ব হস্তান্তর করা হয়। এসময় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নবগঠিত কমিটির আহ্বায়ক ইয়াশিরুল কবির সৌরভ বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সকল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যদের একটি প্লাটফর্মে এনে শিক্ষার্থীদের ও সাংস্কৃতিক সদস্যদের যৌক্তিক দাবি তুলে ধরা। পাশাপাশি সৃজনশীল মননশীল সাংস্কৃতিক কাজের সম্প্রসারণ করাই আমাদের লক্ষ্য। এই লক্ষ্যে এগিয়ে যেতে আমাদের অধীন সকল সংগঠনের ঐকান্তিক সহযোগিতা ও যৌক্তিক দাবি গুলোতে পাশে থাকার কামনা করছি।

প্রসঙ্গত, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্রিয়াশীল সব সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর জোট ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ’। যা সংক্ষেপে ঐক্যমঞ্চ নামে পরিচিত। বিশ্ববিদ্যালয়ের সংগঠন ও সংগঠকদের স্বাভাবিক কার্যক্রম পরিচালনা ও শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যার সমাধান ও দাবি আদায়ে কাজ করে থাকে ঐক্যমঞ্চ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.