বগুড়ায় টিএমএসএস বিনোদন জগতে আল আরাফাহ ইসলামি ব্যাংকের কম্বল বিতরণ

0

এম এ খালেক খান : বগুড়ার কৃতি সন্তান দেশের সমাজ পরিবর্তন ও নারী উন্নয়নের পথিকৃৎ, দূরদর্শী সম্পন্ন ব্যক্তিত্ব, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষাবিদ, বর্তমান যুগের আলোকবর্তিকা আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম প্রতিষ্ঠিত শীর্ষ স্থানীয় ও জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএস এর আওতাধীন পরিচালিত বগুড়ার টিএমএসএস বিনোদন জগতে টিএমএসএস কর্তৃক আয়োজিত এলাকার দরিদ্র, অসহায় ও সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে ২২ জানুয়ারি সোমবার কম্বল বিতরণ করা হয়েছে।

আল আরাফাহ ইসলামি ব্যাংক লিমিটেডের বগুড়া শাখার শাখা ব্যবস্থাপক মোঃ শামসুল আলমের সভাপতিত্বে টিএমএসএস কর্তৃক আয়োজিত আল আরাফাহ ইসলামি ব্যাংকের অর্থায়নে কম্বল বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিভিন্ন দিক নির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য দেন ও কম্বল বিতরণ করেন টিএমএসএসের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম। অনুষ্ঠানের সভাপতি কম্বল বিতরণ অনুষ্ঠানে আল আরাফাহ ইসলামি ব্যাংকের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে সকলের উদ্দেশ্যে বক্তব্য দেন। প্রধান অতিথি অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম বলেন টিএমএসএসের বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ড সারা দেশ ব্যাপী পরিচালিত হচ্ছে।

তিনি আরো বলেন টিএমএসএস লাভের আশায় নহে সেবার মানসিকতা নিয়েই নানা সামাজিক কার্যক্রম পরিচালনা করছে। তিনি বলেন টিএমএসএস কর্তৃক অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ কার্যক্রমের জন্য এ অঞ্চলের মানুষের মধ্যে ব্যাপক সারা জাগিয়েছে। তিনি বলেন টিএমএসএসের আয়োজনে বিভিন্ন সামাজিক কার্যক্রম আরো বেশি বেশি করে সাধারন মানুষের মধ্যে পৌঁছে দেওয়ার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানে টিএমএসএসের পরিচালক মোঃ আব্দুস সালাম বক্তব্য দেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে টিএমএসএসের উপদেষ্টা, পরিচালক, বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা, এলাকার নানা শ্রেণির মানুষ, বহুগন্যমান্য ব্যক্তি,সুবিধা ভোগী সদস্য, টিএমএসএসের নির্বাহী পরিচালকের একান্ত সচিব মোঃ ফেরদৌস রহমান, এনজিও কর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি সমাবেশে উপস্থিত ছিলেন। এ শাখার মাধ্যমে এলাকার কয়েক শত দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.