টিএমএসএসের চাটমোহর শাখা আকস্মিক পরিদর্শন করেন টিয়া প্রতিনিধি

0

পাবনা প্রতিনিধি : পাবনা জেলার চাটমোহর টিএমএসএসের সদর শাখা কার্যালয় গতকাল আকস্মিক পরিদর্শন করেন আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সাবেক পরিচালক, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি ও টিএমএসএসের ইনফরমেশন ইনটেলিজেন্ট এজেন্ট আব্দুল খালেক খান পিভিএম। এ উপলক্ষে উপস্থিত কর্মকর্তা ও উপকার ভোগী সদস্যদের সাথে ঋন বিতরণ, খেলাপি, মেয়াদোর্ত্তীণ ঋণ আদায় ও ঋণের টাকা যথাযথ প্রকল্পে প্রয়োগ শীর্ষক আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

টিএমএসএসের চাটমোহর সদর শাখার ব্যবস্থাপক মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন টিএমএসএসের ইনফরমেশন ইনটেলিজেন্ট (T.I.I.A টিয়া) প্রতিনিধি আব্দুল খালেক খান। তিনি টিএমএসএসের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এবং আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক প্রফেসর ড হোসনে আরা বেগম এর পক্ষ থেকে উপস্থিত সবাই কে নতুন বছরের ফুলেল শুভেচ্ছা জানিয়ে কর্মকর্তা ও সদস্যদের প্রতি নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান জানান। তিনি খেলাপি ও মেয়াদ উত্তীর্ণ ঋন আদায়ে সদস্যদের সাথে আচার-আচরণে যত্নশীল হওয়ার জন্য কর্মকর্তাদের পরামর্শ দেন। সদস্যদের মধ্যে ক্ষুদ্র, ক্ষুদ্র সঞ্চয়, হাঁস, মুরগী পালন, সংগঠনের বিভিন্ন আমানত প্রকল্পে অর্থ বিনিয়োগ করতে সদস্যদের পরামর্শ দেন। তিনি সংস্থার সদস্যদের করোনার টিকা নেওয়ার পরামর্শ দেওয়া ও অন্যদের টিকা নেওয়ার পরামর্শ দেওয়ার জন্য তিনি সদস্য ও কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

টিয়া প্রতিনিধি প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালকের নির্দেশনা গুলি মেনে চলার জন্য কর্মকর্তা ও সদস্যদের বিশেষ আহবান জানান। এ ছাড়া যে কোন ধরনের ইভটিজিং বিষয়ে সর্তক্য থাকতে কর্মকর্তা ও সদস্যদের প্রতি আহবান জানান। আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য দেন টিএমএসএসের চাটমোহরের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম। অন্যদের মধ্যে বিনিয়োগ কর্মী মোঃ আনারুল ইসলাম, মোঃ নুরুল ইসলাম,মোঃ গোলাপ মাহমুদ, মোঃ শাহিন তালুকদার, মোঃ সোহেল রানা, মোছাঃ সালমা খাতুন, সদস্যদের মধ্যে মোছাঃ সেলিনা খাতুন, মোছাঃ সাজেদা খাতুন, মোছাঃ আজেদা খাতুন, মোছাঃ মৌসুমী খাতুন, মোঃ সুমন রহমান, মোঃ সালাউদ্দীন আহমদ, মোঃ আলমগীর হোসেন ও মোঃ পলাশ হাসান প্রমুখ উপস্থিত থেকে আলোচনায় অংশ নেয়। টিএমএসএসের কর্মকর্তারা কয়েকজন উপকার ভোগী সদস্যদের মধ্যে ঋন বিতরন করেন।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.