গোপালগঞ্জ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে টিএমএসএস আয়োজিত পরিবেশ বান্ধব মৎস্য চাষ সম্প্রসারণ শীর্ষক অবহিত করণ কর্মশালা

0

নিজস্ব প্রতিনিধি : উত্তর জনপদ বগুড়ার টিএমএসএস কর্তৃক আয়োজিত সাসটেইনেবল এন্টারপ্রাইজ প্রজেক্ট প্রকল্পের আওতায়”পরিবেশবান্ধব মৎস্য চাষ সম্প্রসারণ” শীর্ষক উপ-প্রকল্পের অবহিতকরণ কর্মশালা গোপালগঞ্জ জেলার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে গতকাল ৩০ জানুয়ারী অনুষ্ঠিত হয়।

টিএমএসএসের উপপরিচালক খুলনা ডোমেইন প্রধান মোঃ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে কর্মশালায় দেশে মৎস্যের টেকসই উৎপাদন নিশ্চিত করতে পরিবেশ বান্ধব মৎস্য উৎপাদন সুনিশ্চিতকরণ ও মৎস্য উৎপাদন থেকে শুরু করে ভোক্তা পর্যায়ে নিরাপদ মৎস্যের সুনিশ্চিত করার ব্যাপারে সরকারি ও বেসরকারী পর্যায়সহ সকল স্টেক হোল্ডারেদরকে নিয়ে দিনব্যাপী আলোচনা করা হয়।

কর্মশালায় স্বাগত বক্তব্য দেন টিএমএসএসের সিএমএসএমই চীফ মোঃ মনিরুল ইসলাম। দিন ব্যাপি কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক সার্বিক মোঃ ইলিয়াছুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য দেন গোপালগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু ও জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ বৈরাগী।

এছাড়াও টিএমএসএস এর খুলনা, বরিশাল ডোমেইনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, এসইপি-ফিশারিজ উপ-প্রকল্পের কর্মকর্তা, মৎস্যজীবী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। দিন ব্যাপি কর্মশালাটি সঞ্চালন ও সার্বিক পরিচালনা করেন প্রকল্পের সমন্বয়কারী মোহাম্মদ আব্দুল কুদ্দুস।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.