জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন  কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিনন্দনে ছেঁয়েগেছে সামাজিক যোগাযোগ মাধ্যম

0

মাহফুজ আলম,নিজস্ব প্রতিবেদক : এমনি কর্মকর্তা জনগণ চায়, জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান ( সংশোধন) নীতিমালা ২০২১ অনুযায়ী ২০২৩ ২৪ অর্থবছরে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন কাপ্তাই  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দীন। সোনার বাংলা গড়ার প্রত্যয়, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়‌নে গুরুত্বপূর্ণ অবদান রাখা ও পেশাগত দক্ষতাসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে কাপ্তাই উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিন জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন।

গেল ৩০ জুন সকা‌লে রাঙামা‌টি জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে   জাতীয় শুদ্ধাচার পুরস্কার (২০২৩-২০২৪) এ শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে কাপ্তাই ইউএনও কে এই‌ পুরস্কার প্রদান করা হয়।

রাঙামা‌টি জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রট মোহাম্মদ মোশারফ হোসেন খান আনুষ্ঠানিকভাবে নিজ হাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিনকে শুদ্ধাচা‌রের স্বীকৃ‌তি স্বরুপ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন  বলেন, আমার ভবিষ্যত কর্মময় জীবন ও কর্মস্পৃহা এ পুরস্কার পথপ্রদর্শক  হিসেবে কাজ করবে। এই পুরস্কা‌রের জন্য আমাকে ম‌নোনীত করায় মাননীয় জেলা প্রশাসক ম‌হোদয়সহ সং‌শ্লিষ্ট সক‌লের প্র‌তি কৃতজ্ঞতা জ্ঞাপন কর‌ছি।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.