সিরাজগঞ্জের তাড়াঁশ ও সদরে ৫৫ লিটার চোলাইমদ,হেরোইন ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের তাড়াঁশ ও সদরে ৫৫ লিটার চোলাইমদ,হেরোইন ও ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এর ধারাবাহিকতায় ২৬/০১/২০২২ তারিখ বিকেল ০৫.২৫ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ এবং সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন শুভার গ্রামস্থ ধৃত দেবন বড়াই এর বসত বাড়ীর দক্ষিণ দুয়ারী কাঁচা টিনসেড ঘরের পশ্চিম পার্শ্বের রুমের মধ্যে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫৫(পঞ্চান্ন) লিটার দেশীয় চেলাই মদসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ শ্রী দেবেন বড়াই(৬০), পিতা-মৃত সুরিন বড়াই, সাং-শুভার মধ্যপাড়া , থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ২৪(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার তাড়াঁশ থানায় হস্তান্তর করা হয়েছে।

২। গত ২৬/০১/২০২২ তারিখ রাত ০৯.৩০ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর থানাধীন পুরাতন ভাঙ্গাবাড়ী ভাষানী রোড সাকিনন্থ মাদক ব্যবসায়ী মোঃ কোরবান আলী সেখ, পিতা-মৃত- আমজাদ হোসেনের বসত বাড়ীর সামনে গলি পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০১(এক) গ্রাম হেরোইন এবং ০২ পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ কোরবান সেখ (২৫),পিতা-মৃত-আমজাদ হোসেন, সাং-পুরাতন ভাঙ্গাবাড়ী ভাষানী রোড, থানা- সিরাজগঞ্জ সদর, জেলা-সিরাজগঞ্জ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ৮(ক)/১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.