নাটোরের বাগাতিপাড়ায় পুলিশ সদস্যকে বেধে মোটরসাইকেল ছিনতাই

0

রিয়াজ হোসেন লিটু, নাটোর : নাটোরের বাগাতিপাড়ায় পকেটখালি পুলিশ ফাঁড়ির পাশে পুলিশ সদস্য ও তার স্ত্রীকে বেঁধে মটর সাইকেল ছিনতায়ের ঘটনা ঘটেছে। শুক্রবার দিনগত রাত ১০ টার দিকে পুঠিয়া আড়ানি সড়কের পুলিশ ফাঁড়ির দক্ষিণ পাশে এই ঘটনা ঘটে। এসময় পুলিশ সদস্য ও তার স্ত্রীকে রাস্তার পাশে গমের ক্ষেতে বেঁধে রেখে মটর সাইকেল, নগদ অর্থ, সর্ণের গহনা ও মোবাইল ছিনিয়ে নেয়ার কথা জানা যায়। এঘটনায় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাজহারুল ইসলামকে নাটোরে ক্লোজ করা হয়েছে বলে জানা যায়।

জানা যায়, রাঙ্গামাটি পুলিশ লাইনে কর্মরত ছিলেন পুলিশ সদস্য মেজবাহ। তার নিজ বাড়ি কুষ্টিয়াই। পুলিশ সদস্য মেজবাহ ছুটিতে বাড়ি এসে তার স্ত্রীকে সাথে নিয়ে শুক্রবার বগুড়া ঘুরতে যান। এর পর বগুড়া থেকে নিকট আত্মিয়র বাড়ি রাজশাহীর বাঘা উপজেলায় যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। রাত ১০টার দিকে পুঠিয়া হয়ে বাগাতিপাড়া পকেট খালি পুলিশ ফাঁড়ির পাশ দিয়ে যাওয়ার পথে কথা হয় পুলিশ ফাঁড়ির টহলরত পুলিশ সদস্যদের সাথে।২০১৮ সালের দিকে ওই পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন পুলিশ সদস্য মেজবাহ। ফাঁড়ির দক্ষিণে কিছুদুর যেতেই রশি দিয়ে পথ রোধ করে ছিনতাইকারিরা।

এর পর পুলিশ সদস্যকে চোখ বেঁধে এবং স্ত্রীকে ধরে নিয়ে যায় রাস্তার পাশে গমের ক্ষেতে। এরপর দুজনকে হাত পা বেঁধে রাখে ছিনকাইকারিরা। এর পর তাদের কাছে থাকা সুজুকি জিকসার এসএস ১৫০সিসি মডেলের মটর সাইকেল,নগদ অর্থ, সর্ণের গহনা ও মোবাইল ফোন নিয়ে যায়। এঘটনায় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাজহারুল ইসলামকে নাটোরে ক্লোজ করা হয়েছে বলে জানা যায়। এছাড়া এই ঘটনায় ভুক্তভুগী পুলিশ সদস্যের স্ত্রী বাদী হয়ে বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এবিষয়ে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.