যেভাবে বিদায় নিলেন পাবনার এসপি মোহাম্মদ মহিবুল ইসলাম

0

নিজস্ব প্রতিনিধি : সহকর্মীদের চোখের জল আর ফুল সজ্জিত গাড়ির রশি টানার মতো ভিন্ন ধরণের এক আয়োজনে পাবনার পুলিশ সুপার (অতিরিক্তি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে বিদায় দেওয়া হয়েছে। এ সময় পুলিশ নারী কল্যাণ সমিতি ( পুনাক) এসপির সহধর্মীনী শাহরিনা জাহানকেও বিদায় সংবর্ধনা জানানো হয়।

শনিবার (২৭ আগস্ট) বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে বিদায় দেয়া হয়। এসময় জেলা পুলিশের পক্ষ থেকে ফুলে সজ্জিত গাড়িতে ফুলের রশি বেঁধে পুলিশ লাইনস মাঠে বিদায় জানানো হয়। এর আগে সকাল ১১ টায় পুলিশ লাইনস অডিটোরিয়ামে জেলা পুলিশের পক্ষ থেকে জাঁকজমকপূর্ণ বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা পাবনার বিদায়ী পুলিশ সুপারকে তাঁর সততা, নিষ্ঠা, সামাজিক কর্মকান্ডসহ পেশাগত কাজের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন, এসপি স্যার আমাদের সঙ্গে দেড় বছর সময় কাটিয়েছেন, তার কর্মদক্ষতা ও মানবিক কাজ আমাদের জন্য অনুপ্রেরণা যোগাবে।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের সেবক। জনগণ পুলিশের কাছে সেবা না পেলে আস্থার জায়গাটা আর থাকেনা। এই বোধ সব পুলিশের মধ্যে আমরা বোঝানোর চেষ্টা করছি।

এ সময় পুলিশ সুপার আবেগপ্রবণ হয়ে অশ্রুসিক্ত হন। এসময় জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা, পুলিশ সদস্যদেও মধ্যে আবেগঘন এক পরিবেশের সৃষ্টি হয়।

এসময় উপস্থিত ছিলেন, পিবিআই পুলিশ সুপার ফজলে এলাহী, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার চাটমোহর সার্কেল সজিব সাহরীন, সুজানগর সার্কেল রবিউল ইসলাম, বেড়া সার্কেল কল্লল কুমার দত্তসহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.