সিপিএল টি-টোয়েন্টি ক্রিকেট টূর্নামেন্টে চ্যাম্পিয়ন রেলবাজার রয়েলস

0

পাবনা প্রতিনিধি : পাবনায় চাটমোহর প্রিমিয়ার লীগ (সিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টূর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রেলবাজার রয়েলস। শুক্রবার সকালে চাটমোহর সরকারি কলেজ মাঠে রুদ্ধশ্বাস ফাইনাল খেলায় রেলবাজার রয়েলস ৫ রানে হারায় শাহ ট্রেডিং কর্পোরেশনকে। চাটমোহর ক্রিকেট একাডেমীর আয়োজনে সকাল সাড়ে ৯টায় বেলুন উড়িয়ে ফাইনাল খেলার উদ্বোধন করা হয়।

বেসিক বিল্ডার্স সিপিএল টি টোয়েন্টির ফাইনালে টস জিতে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ১৮ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১১ রান করে রেলবাজার রয়েলস। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১০৬ রান করতে সক্ষম হয় শাহ ট্রেডিং কর্পোরেশন।

৪৫ রান ও ২ উইকেট নিয়ে ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন শাহ ট্রেডিং কর্পোরেশনের রাতুল। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়ার ও সর্বোচ্চ রান সংগ্রাহকের পুরস্কারও ওঠে তার হাতে। আর সর্বোচ্চ উইকেট শিকারী দোলং ডাইনামাইটসের নবীন চন্দ্র হরি।

খেলা শেষে চ্যাম্পিয়ন, রানারআপ ও সেরা খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈকত ইসলাম। অন্যান্যের মধ্যে গুনাইগাছা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রজব আলী বাবলু, চাটমোহর প্রেসক্লাব সভাপতি রকিবুর রহমান টুকুন, সাংবাদিক শাহীন রহমান, আব্দুল লতিফ রঞ্জু, পবিত্র তালুকদার, তোফাজ্জল হোসেন বাব, ছাত্রলীগ নেতা আব্দুল ওয়াহেদ বকুল, মনির হোসেন সবুজ উপস্থিত ছিলেন।

খেলা পরিচালনা করেন রবিউল ইসলাম রাহুল ও মারুফ হোসেন। টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন চাটমোহর ক্রিকেট একাডেমীর সাধারণ সম্পাদক ফজলুল হক কালু।

চাটমোহর ক্রিকেট একাডেমীর আয়োজনে গত ৩০ নভেম্বর শুরু হওয়া লীগ ভিত্তিক এই টূর্নামেন্টে অংশ নেয় স্থানীয় পাঁচটি দল।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.