যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষে বগুড়ায় নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ

0

নিউইয়র্ক (ইউএনএ): যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে বাংলাদেশের বগুড়া জেলার সোনালতায় কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। মহামারী করোনায় পবিত্র রমজান আর আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে গত সপ্তাহেই এই কর্মসূচী বাস্তবায়ন করা হয় জানা গেছে। উল্লেখ্য, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান বগুড়ার সন্তান এবং তিনি বর্তমানে সস্ত্রীক বগুড়ায় অবস্থান করছেন। খবর ইউএনএ’র।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দুলাল মিয়া এনাম ইউএনএ-কে জানান, দলের পক্ষ থেকে চলতি মাসের অর্থাৎ ২৫, ২৬, ২৭ ও ২৮ এপ্রিল বাংলাদেশে মানবতার সেবায় বগুড়ার সোনারতারের ১০০ পরিবারকে নগদ অর্থ ও ৯০০ পরিবারকে ‘ঈদ উপহার সামগ্রী’ বিতরণ করেন ড. সিদ্দিকুর রহমান। তিনি বলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ মহামারী করোনা ভাইরাসে চলমান লকডাউনে দূর্যোগ মোকাবেলায় মানবতার সেবায় নিয়োজিত থাকবে।

উল্লেখিত কর্মসুচীর অংশ হিসেবে রোববার (২৫ এপ্রিল) সকাল ১১টায় বগুড়া সোনাতলায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলার বালুয়া ইউনিয়নের পাতিলাকুড়া গ্রামে করোনায় লক ডাউনে কর্মহীন মানুষের মাঝে প্রথম ধাপে ১০০ পরিবারকে নগদ অর্থ বিতরণ করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি সাহাদারা মান্নান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য সাহানারা রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মিনহাদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, বালুয়া ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.