বর্ণাঢ্য আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত নাটোর জেলা এসোসিয়েশনের নতুন কর্মকর্তারা অভিষিক্ত

0

নিউইয়র্ক (ইউএনএ): বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো নাটোর জেলা এসোসিয়েশন ইউএসএ’র অভিষেক ও ঈদ পুনর্মিলনী। রোববার সিটির উডসাইডস্থ কুইন্স প্যালেসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যোগ দেন নাটোরের কৃতি সন্তান, গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। খবর ইউএনএ’র।

অনুষ্ঠানের শুরুতে এসোসিয়েশনের নবনির্বাচিত কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান নর্থ বেঙ্গল ফাউন্ডেশন ইউএসএ’র সাবেক প্রধান উপদেষ্টা নাসির আলী খান পল। এরপর নবনির্বাচিত সভাপতি কামরুজ্জামান বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নাসির আলী খান পল সহ বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহীম হাওলাদার ও কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, নর্থ বেঙ্গল ফাউন্ডেশন ইউএসএ’র সভাপতি ডা. আব্দুল লতিফ, এসোসিয়েশনের উপদেষ্টা যথাক্রমে মোজাফফর হোসেন, মোহাম্মদ হযরত আলী, মোতাহার হোসেন, ড. শামসুল আলম, আব্দুল জলিল ও আগা খান, বৃহত্তর রাজশাহী সমিতির আহ্বায়ক মজিব উদ্দিন জেন্টু, রাজশাহী সমিতি ইউএসএ’র সাধারণ সম্পাদক মজিদ আকন্দ, নিউইয়র্ক ষ্টেট অ্যাসেম্বীলওম্যান জেনিফার রাজকুমারের প্রতিনিধি রোজ কর।
এছাড়াও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শফিকুল ইসলাম রমজান বিশেষ অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী যোগ দেন। অনুষ্ঠানে অতিথিদেও ফুল দিয়ে বরণ করে নেন নাটোরের ললনারা।

টিভি নিউজ প্রেজেন্টার সাদিয়া খন্দকার ও সংগঠক মাহফুজুর রহমান রুবেলের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নতুন প্রজন্মের নেহাল মাসনুন। এরপর বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সঙ্গীত পরিশিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী, অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজক কমিটির আহ্বায়ক শামীম আহমেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সভাপতি কামরুজ্জামান বাবু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তাক হামিদ হিরো।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি তার বক্তব্যে প্রবাসী নাটোরবাসীদের শুভেচ্ছা জানিয়ে ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বান জানান। সবশেষে অনুষ্ঠিত সাংস্কৃতিক পর্বে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী চন্দন চৌধুরী, রোকসানা মির্জা ও ক্লোজআপ ওয়ান তারকা নিলয়।

 

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.