চবি এলামনাই এসোসিয়েশনের নৌ বিহার ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

0

নিউইয়র্ক (ইউএনএ): চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন ইউএসএ’র নৌ বিহার ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাষ্ট্রে স্বাধীনতা দিবসের প্রাক্কালে গত ৩ জুলাই রোববার এই আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়। যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবসের আনন্দে উদ্বেলিত হয়ে চবি’র এলামনাই ও অতিথিগণ বিকেল থেকে রাত ৯টা পর্যন্ত ‘স্কাইলাইন প্রিন্সেস’-এর জাহাজে এই নৌ বিহার ও আনন্দ ভ্রমণ উপভোগ করেন। শো টাইম মিউজিক এর ব্যবস্থাপনায় এই নৌ বিহার ও আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়। খবর ইউএনএ’র।

ফ্লাসিংস্থ ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা ওয়ান-এ অপরাহ্নে নৌ বিহার ও আনন্দ ভ্রমণের উদ্বোধন করেন বাংলাদেশী কমিউনিটিতে হোম কেয়ার ব্যবসায় পথিকৃৎ, বাংলা সিডিপ্যাপ সার্ভিসেস ও অ্যালেগ্রা হোম কেয়ার ইনক’র সিইও এবং প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ। এসময় এলামনাই এসোসিয়েশন ও কমিউনিটি নেতৃবৃন্দের উপস্থিতিতে তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে এই আনন্দ আয়োজনের সার্বিক সফলতা কামনা করেন।

এসোসিয়েশনের সভাপতি মাহমুদ আহমেদ, প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর শাহ নেওয়াজ ডিকেন্স ও সাধারণ সম্পাদক এস এম ফারুকের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানমালার মধ্যে ছিলো জাহাজের মধ্যে থেকে হার্ডসন রিভারের সৌন্দর্য আর প্রকৃতির সৌন্দর্য উপভোক করার পাশাপাশি স্মৃতি চারণ, কবিতা আবৃত্তি ও সঙ্গীতানুষ্ঠান। সব শেষে ছিলো আকর্ষনীয় র‌্যাফল ড্র। এতে অন্যান্যের মধ্যে মূলধারার রাজনীতিক মোর্শেদ আলম, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আলম, এলানমনাই এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর শাহ নেওয়াজ ডিকেন্স, উপদেষ্টা ও বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারন সম্পাদক অধ্যাপিকা রানা ফেরদৌস চৌধুরী, এসোসিয়েশনের সাবেক সভাপতি সামসুদ্দীন আজাদ, সাবেক সাধারণ সম্পাদক বিষ্ণু গোপ প্রমুখ শুভেচ্ছা বক্তব্য রাখেন। এছাড়াও অনুষ্ঠানে জাহাঙ্গীর করীম, ফাহমিদা জিগর জাহান, সৈয়দা পারভীন পলি ও ছন্দা বিনতে প্রমুখ কবিতা আবৃত্তি এবং হাসান মাহমুদ সহ এলামনাইয়ের অন্যান্য শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। স্মৃতিচারণকালে এলামনাইগণ বিশ্ববিদ্যালয় জীবনের দিনগুলোতে ফিরে যান। কবিতায় তুলে ধরেন সেই সময়ে নষ্টালজিয়ার কথা। সঙ্গীত পরিবেশনের সময় কেউ কেউ নেচে-গেয়েও আনন্দ উপভোগ করেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.