ঈশ্বরদীতে পৃথক ২টি নতুন সড়কের উদ্বোধন করলেন নুরুজ্জামান বিশ্বাস এমপি

0

নিজস্ব প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে তিন কোটি ১১ লাখ টাকা ব্যায়ে দুটি সড়ক উন্নয়ন কাজের উদ্ধোধন করা হয়েছে।

বুধবার(৮ নভেম্বর) বিকালে স্থানীয় সরকার প্রকৌশলী(এলজিইডি) কর্তৃক বাস্তবায়নাধীন ও পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার অরনকোলা হাট(সিমেন্ট ফ্যাক্টরি) হতে আঁড়পাড়া ফিডমিল পর্যন্ত এবং ফকির মোহাম্মদ বাড়ির মোড় হতে বাঘহাছলা নুরুল খান পোল্ট্রি ফার্ম পর্যন্ত ৪ কিলোমিটার সড়কের এ উন্নয়ন কাজের উদ্ধোধন করেন পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। এরপর স্থানীয়দের সাথে মতবিনিময় সভা করেন তিনি। এসময় তিনি স্থানীয়দের কাছে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোটও দাবি করেন।

মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক মালিথার সভাপতিত্বে ও মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহিদ হোসেন তারা মালিথার পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা-৪ আসনের(ঈশ্বরদী-আটঘরিয়া) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

বক্তব্যে তিনি বলেন, উন্নয়নকাজ শেষ হলে বর্তমানে সড়কটির উচ্চতা ২-৩ ফুট বেড়ে যাবে। এতে এলাকার মানুষ জলাবদ্ধতা থেকে রক্ষা পাবে।দেশকে এগিয়ে নিতে দুর্নীতি, মাদক ও সন্ত্রাস মুক্ত হতে হবে। তাই সে লক্ষ্যে সবাইকে কাজ করার আহ্বান জানান। তাকে নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। দেশের উন্নয়নে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনাদেরকে দেয়া প্রতিশ্রুতিতে আমি বদ্ধপরিকর। আপনাদের যে সময় প্রয়োজন আমার কাছে আসবেন আমাকে ডাকবেন। আমি আপনাদের পাশে থাকব। সততা, ন্যায় ও দেশ প্রেমকে সামনে রেখে দেশের কল্যাণে কাজ করতে সকলের প্রতি আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসিবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌরমেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা প্রকৌশলী(এলজিইডি) এনামুল কবির।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ আলী মালিথা, সাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রশিদ, পৌরসভার ৪, ৫, ৬ নং ওয়ার্ডের মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলর রহিমা খাতুন, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শওকত আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম শরীফ, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা তাঁতীলীগের সভাপতি বাদশা আলমগীর আকমল প্রমুখ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.