বগুড়ায় টিএমএসএসের উদ্যোগে অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র ও খাদ্য বিতরণ

0

এম এ খালেক খান, নিজস্ব প্রতিনিধি : বগুড়ার কৃতি সন্তান দেশের সমাজ পরিবর্তন ও নারী উন্নয়নের অগ্রদূত, বিশিষ্ট সমাজ সেবক, দূরদর্শী সম্পন্ন ব্যক্তিত্ব, বর্তমান যুগের অহংকার, বিশিষ্ট শিক্ষানুরাগী, প্রঞ্জাবান, মানবিক গুণাবলির অধিকারী, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম প্রতিষ্ঠিত শীর্ষ স্থানীয় ও জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএস ফাউন্ডেশন অফিস সংলগ্ন মাঠ চত্বরে ১ লা ডিসেম্বর বিজয় দিবসের মাসে বগুড়ার বিভিন্ন এলাকার সমাজ বঞ্চিত ও দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র এবং খাদ্য বিতরণ অনুষ্ঠিত হয়।

টিএমএসএসের উদ্দোগে শীত বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত বিভিন্ন দিক নির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য দেন ও শীত বস্ত্র ও খাদ সামগ্রী বিতরণ করেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মোঃ মাসুদুর রহমান মিলন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম। তিনি উপস্থিত সকলকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভকামনা জানান। তিনি বলেন তৃণমূল থেকে গড়ে ওঠা টিএমএসএসের বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ড সারা দেশ ব্যাপী পরিচালিত হচ্ছে। তিনি আরো বলেন টিএমএসএস লাভের আশায় নহে, সেবার মানসিকতা নিয়েই নানা সেবাধর্মী কার্যক্রম পরিচালনা করছে। তিনি বলেন টিএমএসএস সারা দেশে শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, নারী উন্নয়ন, আর্থ সামাজিক উন্নয়ন কার্যক্রম, আইন সহায়তা, নাগরিক সেবা, মৎস্য চাষ, পরিবেশ বান্ধব প্রকল্প প্রনয়ন,ধর্মীয় শিক্ষা ও প্রতিবন্ধীদের উন্নয়নে টিএমএসএস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলছে।

অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম আরো বলেন তৃণমূলের জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে টিএমএসএস ব্যাপক কর্মসূচির পদক্ষেপ গ্রহণ করেছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বর্তমান যুগের অহংকার বিশিষ্ট সমাজ সেবক ও টিএমএসএসের আওতাধীন পরিচালিত বিসিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক টিএম আলী হায়দার।টিএমএসএস কর্মকর্তাদের মধ্যে টিএমএসএসের সেক্টর প্রধান উপনিবাহী পরিচালক-৩ মোঃ সোহরাব আলী খান, পরিচালক প্রশাসন শাহাজাদী বেগম, টিএমএসএসের উপদেষ্টা মোঃ সহিদুল ইসলাম খাঁন ও টিএমএসএসের হেম অপারেশন এন্ড আই টি পরিচালক মোঃ মাহাবুবর রহমান প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠানে বগুড়ার বিভিন্ন এলাকার কয়েক শত জন অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীত বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় বগুড়া চ্যাম্বারের সদস্য, এলাকার বহুগন্যমান্য ব্যক্তি, সুবিধা ভোগী মানুষ, এনজিও কর্মী,রাজনৈতিক নেতৃবৃন্দ, টিএমএসএসের কর্মকর্তা, নিবাহী পরিচালকের একান্ত সচিব মোঃ ফেরদৌস রহমান, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সঞ্চালনা ও পরিচালনা করেন নির্বাহী পরিচালকের একান্ত সচিব প্রশাসন মো: আ: হান্নান। অনুষ্ঠানটি সুষ্ঠু ও সুন্দর ভাবে সমাপ্ত হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.