সিরাজগঞ্জ সদরে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জের সদরে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। সোমবার ১২ এপ্রিল গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাবের-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানার কাদাইপাড়া গ্রামস্থ নির্মানাধীন যমুনা ফ্লাওয়ার মিলস্ সামনে পাকা রাস্তার উপর নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার সময় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৮৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল এবং নগদ ৮,০০০/- (আট হাজার টাকা) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সাইদুল ইসলাম (৫২), পিতা- মৃত আঃ ছালাম, সাং-চককোব দাসপাড়া ২। মোঃ আরিফুর রহমান@ নজরুল (৪৮), পিতা- মৃত আজাগর প্রামানিক, সাং- সয়াধানগড়া দক্ষিণ পূর্বপাড়া, উভয় থানা ও জেলা- সিরাজগঞ্জ, ৩। মোঃ শহিদুল ইসলাম শহিদ (৩৫) পিতা- মৃত আবুল কাশেম ব্যাপারী, সাং- থানাপাড়া ওয়ার্ড নং ১৩, থানা ও জেলা- টাংগাইল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.