উপজেলা প্রশাসনের কঠোর অবস্থানে কাপ্তাইয়ে লকডাউন কার্যকর

0

মাহফুজ আলম, কাপ্তাই : রাঙামাটির কাপ্তাই উপজেলায় লকডাউনএর দ্বিতীয় ধাপে কঠোর অবস্থানে আছেন কাপ্তাই উপজেলা প্রশাসন ও পুলিশ বাহীনি। বৃহস্পতিবার ( ১৫ এপ্রিল) লকডাউনের দ্বিতীয় দিনে দিন ব্যাপী কাপ্তাইয়ের পাঁচটি ইউনিয়নের সকল এলাকায় পুলিশ ও উপজেলা প্রশাসনের নেতৃত্বে কঠোর অবস্থান ছিল।

এইসময় প্রয়োজনীয় ব্যতিত কোন যানবাহনকে কাপ্তাই উপজেলায় প্রবেশ করতে দেয়া হয়নি। এইছাড়া লকডাউন বাস্তবায়নে উপজেলার কাপ্তাই. রাইখালী. চন্দ্রঘোনা.ওয়াগ্গা ও চিৎমরমসহ এ পাঁচটি ইউনিয়নের গুরুত্বপূর্ণ জায়গায় উপজেলা প্রশাসন ও পুলিশ টহল দিতে দেখা গেছে। উপজেলার বিভিন্ন সড়কে গিয়ে দেখা যায় জনমানব শুন্য নিস্তব্ধ নীরবতা।সাধারন লোকজন এবং যানবাহন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না।

এদিকে লকডাউন বাস্তবায়নে কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা ও কাপ্তাই দুই থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন ও ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে পুলিশ গুরুত্বপূর্ণ সড়ক সমুহে অবস্থান নিয়ে লকডাউন বাস্তবায়ন করছেন। এবিষয়ে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান বলেন, করোনা দিন দিন আরো বৃদ্ধি পাচ্ছে । ফলে সকলে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

অযথা বাহিরে ঘুরা ফেরা না করে নিজ নিজ বাড়ীতে অবস্থান করা প্রয়োজন। তিনি রমজানে যাতে কোন খাদ্য সামগ্রীর মুল্য বৃদ্ধি না হয় সে দিকে নজর রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি অনুরোধ করেন পাশাপাশি সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.