বান্দরবানে জুমের আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে – সেনাবাহিনী

0

মোঃশিপন, বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের দুর্গম পাহাড়ে অসহায় সকল মানুষের পাশে নিঃস্বার্থভাবে দাঁড়িয়ে দিনরাত সেবা করে যাচ্ছে সেনাবাহিনী । দেশমাতৃকার জন্য সেনাবাহিনী সমগ্র বাংলাদেশ তথা পার্বত্য  বান্দরবানে এক প্রশংসনীয় ভূমিকা রেখে চলেছেন। উল্লেখ্য যে গত ২৩ মার্চ দুপুর ১২ টায় বান্দরবানের ৩নং ওয়ার্ড, ৩নং সদর ইউনিয়ন পরিষদ এর পার্শ্ববর্তী মিলনছড়ি পাড়ায় জুম চাষের জন্য দেয়া অগ্নিকাণ্ডের  ফলে কয়েকটি বাড়ি সম্পূর্ণভাবে পুড়ে যায়।

ফলে অগ্নিকাণ্ডে দুশাসন ত্রিপুরা নামে এক পাড়াবাসীর ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় এবং তার শেষ আশ্রয় টুকু হারিয়ে সে নিঃস্ব হয়ে পড়ে। তাই করোনার এই দুঃসময়ে বন্ধুর মত মানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে । আজ  ২০ এপ্রিল সকালে রিজিয়ন কার্যালয়ে বান্দরবান সেনা রিজিয়ন  বাংলাদেশ সেনাবাহিনী এর পক্ষ হতে জিএসও-২(ইন্ট), বান্দরবান রিজিয়ন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রসহ পরিবার’কে ১০ হাজার টাকা সহায়তা প্রদান করেন।

আর্থিক সহায়তা কালে এ সময় রিজিয়ন সদর দপ্তর এর বিভিন্ন কর্মকর্তা এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন । এ সময় অতিথিরা বলেন পার্বত্য অঞ্চলে শান্তি শৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে । দুর্যোগময় মুহূর্তে বাংলাদেশ সেনাবাহিনীর সকল পার্বত্য অঞ্চলের মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে গিয়েছে।

তারই প্রেক্ষিতে আজ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এই আর্থিক সহায়তা প্রদান করেছেন। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও পার্বত্য এলাকার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী সহ সকল জাতি ও ধর্মের মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়ন এবং যে কোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করে যাবে এটাই সকলের প্রত্যাশা ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.