মেহেরপুরে শিক্ষাবার্তা.কম পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

0

তৌহিদ উদ দৌলা রেজা: মেহেরপুরে জনপ্রিয় অনলাইন পত্রিকা শিক্ষাবার্তা.কম পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।বুধবার সন্ধ্যায় গাংনী প্রেসক্লাবে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। গাংনী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক রমজান আলীর সভাপতিত্বে আরটিভি জেলা প্রতিনিধি মাজেদুল হক মানিক এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষাবার্তা. কম পত্রিকার সাবএডিটর প্রভাষক রফিকুল আলম বকুল । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন‌ বিশিষ্ট কথা সাহিত্যিক ও মুক্তিযুদ্ধ গবেষক অধ্যাপক রফিকুর রশীদ রিজভী, বক্তব্য রাখেন গাংনী প্রেসক্লাবের সম্পাদক মাহবুব আলম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন‌ সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডঃ শফিকুল আলম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম মাস্টার, গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান, ওসি তদন্ত সাজেদুল ইসলাম। হিজলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মাস্টার, লুৎফুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ জাকির হোসেন রাইপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, বিশিষ্ট ঠিকাদার র ফারুক হোসেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মজনুর রহমান আকাশ, সাবেক সম্পাদক তৌহিদ উদ দৌলা রেজা যুগ্ন সম্পাদক জুরাইস ইসলাম, সহ গাংনী প্রেসক্লাবের সদস্যরা ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন । করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে জনপ্রিয় অনলাইন পত্রিকা শিক্ষাবার্তার ৫ম বর্ষপুর্তি পালন করা হয় । কেককেটে পালন করা হয় বর্ষপুর্তি ।

এ উপলক্ষে গাংনী প্রেসক্লাবে ইফতার পার্টির আয়োজন করা হয় । বক্তারা শিক্ষাবার্তার সাফল্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে শিক্ষাবার্তার সাফল্য কামনা করেন । বক্তারা শিক্ষাবার্তার জেলা প্রতিনিধি ও সাবএডিটর রফিকুল আলম বকুলের ব্যাপক তৎতরতার মাধ্যমে শিক্ষাক্ষেত্রে মেহেরপুর জেলার শিক্ষা সংশ্লিষ্ট সকল প্রকার সংবাদ লিখনির মাধ্যমে শিক্ষাবার্তাকে জনপ্রিয় করার জন্য তার ভুমিকার প্রসংশা করেন ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.