কাপ্তাইয়ে ৩৭৬০পরিবার পেল প্রধানমন্ত্রীর নগদ উপহার

0

মাহফুজ আলম, কাপ্তাই : আসন্ন পবিত্র ঈদ উল ফিরত উপলক্ষে প্রধান মন্ত্রীর উপহার হিসেবে কাপ্তাই উপজেলার পাঁচটি ইউনিয়নের গরীব- দুঃস্থ ও অসহায় ১২৬০ জন মানুষের মাঝে ভিজিএফ কার্ডের চাউলের পরিবর্তে নগদ অর্থ জন প্রতি ৪৫০টাকা করে বিতরন করছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসিব জাহান অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪ভিউজ কে বলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার এবার চিৎমরম, কাপ্তাই, ওয়াগ্গা, চন্দ্রঘোনা ও রাইখালী ইউনিয়নসহ পাঁচটি ইউনিয়নের বাসিন্দাদের জন্য ঈদুল ফিতর উপহার স্বরুপ ৫ লাখ ৬৭ হাজার নগদ বিতরনের কার্যক্রম থেমে নেই।

ইতিমধ্যে তিনটি ইউনিয়নে ৬৬০ জনের মধ্যে নগদ দেওয়া সম্পন্ন হয়েছে । আগামী দুই এক দিনের মধ্যে অবশিষ্ট দুই ইউনিয়নের ৬’শ পরিবারের মধ্যে নগদ অর্থ দেওয়া হবে । উল্লেখ্য করোনাভাইরাস সংক্রমণ রোধে লকডাউনের কারণে কাপ্তাইয়ে অসচ্ছল ও গরীব আড়াই হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া নগদ সাড়ে ১২ লাখ টাকা বিতরণ করা হয়েছে। সর্বমোট ৩৭৬৯ পরিবার পাচ্ছে প্রধান মন্ত্রীর দেয়া নগদ উপহার। গেল সোমবার থেকে এ বিতরণের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসিব জাহান।

এসময় উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান, কাপ্তাই ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ, চিৎমরম ইউপি চেয়ারম্যান খ্যাসা অং মারমা, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরনজিৎ তনচংগ্যা, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোযারুল ইসলাম চৌধুরী বেবী ওসায়া মং মারমা প্রমূখ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.