রাঙামাটি জেলায় ১০ হাজার অসহায় পরিবারকে ত্রাণসহায়তা দিচ্ছে জেলা পরিষদ

0

রাঙামাটি প্রতিনিধি : মহামারী করোনা ভাইরাস কেভিড-১৯ সংকট মোকাবেলায় ও পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ বিতরণ করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ। রোববার (০৯ মে) সকালে শহরের রিজার্ভ বাজার এলাকায় শহীদ আব্দুল আলী স্কুল মাঠে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও জেলা পরিষদের বাস্তবায়নে এসব ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এমপি দীপংকর তালুকদার। এসমসয় আরো উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার প্রমূখ।

ত্রাণ বিতরণকালে জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী জানান, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের বিশেষ কর্মসূচির আওতায় কোভিড-১৯ এ যেসমস্ত পরিবাররা ক্ষতিগ্রস্ত তাদেরকে রাঙামাটি জেলার বিভিন্ন উপজেলায় ও প্রতিটি ইউনিয়নে জেলা পরিষদের পক্ষ থেকে ১০ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে।

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রত্যেক অসহায় পরিবারের মাঝে চাল, আলু ও সয়াবিন তেল বিতরণ করা হয়। এছাড়াও মরহুম হাজী আব্দুল বারী মাতব্বর ফাউন্ডেশন এর উদ্দ্যোগে পুরুষদের জন্য লুঙ্গি ও মহিলাদের জন্য শাড়ি বিতরণ করা হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.