বান্দরবানে রুমা সেনা জোন এর অভিযানে অস্ত্র-গুলি উদ্ধার

0

মো:শিপন, বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে সন্ত্রাসীদের আস্তানায় অভিযান চালিয়ে রাশিয়ার তৈরি দুটি এমএমজি রাইফেল, গুলি, আফিমসহ সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবাহিনীর সদস্যরা। মঙ্গলবার ভোররাতে রুমা উপজেলার মিনঝিড়ি পাড়ার কাছে একটি পাহাড়ি জুম ঘরে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।

অভিযানের সময় সন্ত্রাসীরা সেনা সদস্যদের লক্ষ্য করে গুলি চালালে সেনাবাহিনীও পাল্টা গুলি ছোড়ে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। সেনা কর্মকর্তারা জানান, অভিযানের পর আস্তানা থেকে তল্লাশি করে রাশিয়ার তৈরি দুইটি এসএমজি, ৩টি ম্যাগজিন, ১২ রাউন্ড গুলি, ৩ রাউন্ড পিস্তল, ১ টি ছুরি , ১০০ গ্রাম আফিম, সন্ত্রাসীদের ব্যবহৃত পোশাকসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করে।

অভিযানের নেতৃত্বদানকারী রুমা ২৭ বেঙ্গল সেনাবাহিনী জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ জোবায়ের শফিক জানিয়েছেন, একদল সন্ত্রাসী পাহাড়ে জুম ঘরে অবস্থান করছে এর খবর পেয়ে সেনাবাহিনীর সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় সন্ত্রাসীরা সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। সেনাবাহিনীর সদস্যরা পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা সেখান থেকে সরে যায়। পরে ওই স্থানে তল্লাশি করে অস্ত্র-গুলি সরঞ্জাম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র-সরঞ্জামগুলো রুমা সেনানিবাসে নিয়ে আসা হয়েছে বলে তিনি জানান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.