অবিনশ্বর বঙ্গবন্ধু আছেন বাঙ্গালীর হৃদয় সিংহাসনে – এমপি গোলাম ফারুক প্রিন্স

0

রফিকুল ইসলাম সুইট : পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, বৃহত্তম এই অঞ্চলের মানুষ হাজার হাজার বছর ধরে নির্যাতিত ও নিপীড়িত হয়েছে। কখনো আর্য দ্বারা, কখনো মুঘল দ্বারা, কখনো ইংরেজ দ্বারা সর্বশেষ পাকিস্তানীদের দ্বারা। হাজার হাজার বছর ধরে নির্যাতিত ও নিপীড়িত বাঙ্গালী জাতিকে স্বাধীনতা এনেদিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার জন্য জাতির পিতাকে প্রায় ৪ হাজার ৬৮২ দিন জেল খাটতে হয়েছে। বাঙালির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিরঞ্জীব, তার চেতনা অবিনশ্বর। প্রজন্ম থেকে প্রজন্মের কাছে শেখ মুজিবুর রহমানের অবিনাশী চেতনা ও আদর্শ চির প্রবহমান থাকবে। অবিনশ্বর বঙ্গবন্ধু আছেন বাঙ্গালীর হৃদয় সিংহাসনে।

এমপি প্রিন্স আরো বলেন, জাতির পিতা চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন, তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভায় একটি উন্নয়নশীল, মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। রবিবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

পাবনা নিক্সন মার্কেট মোড়ে সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লা আল মামুনের আয়োজনে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা লিয়াকত আলী, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিমা সুমন, সাধারন সম্পাদক শাহাজাহান মামুন, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক তৌফিকুল আলম তৌফিক, কেন্দ্রিয় যুবলীগের সহ সম্পাদক আবু রায়হান রুবেলসহ ছাত্রলীগ যুবলীগ শ্রমিক লীগের নেতবৃন্দ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করা হয়।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.