পাবনায় শোক দিবসের শেষ দিনে ছাত্রলীগের উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0

পাবনা প্রতিনিধি : শোকের মাস আগস্ট স্মরণে পাবনায় জেলা ছাত্রলীগের উদ্যোগে কর্মহীন অসহায় দুস্থ্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ৩১ আগস্ট (মঙ্গলবার) দুপুরে শহরের আব্দুল হামিদ সড়কের পাশে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সামনে প্রায় দুই শতাধিক অসহায় দরিদ্র মানুষের হাতে এই খাদ্য সামগ্রী তুলেদেন পাবনা জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফিরোজ আলী ও সাধারন সম্পাদক তাজুল ইসলাম। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্যের নির্দেশনায় পাবনা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা এই কর্মসূচি পালন করে।

এসময় জেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রলীগের নেতাকর্মীরা এই কার্যক্রমে সহযোগিতা করেন। শহরের ভ্রাম্যমান রিক্সাচালক, ভিক্ষুক, দিনমুজুর, ভ্যান চালক ও শ্রমিকদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তারা। করেনাকালীন সময়ে ও শোকাবহ আগস্ট মাস স্মরণে পাবনা জেলা ছাত্রলীগ ধারাবাহিক ভাবে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। শোকের মাস আগস্ট উপলক্ষে মাসব্যাপী ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে তারা প্রথম থেকেই দুস্থদের মাঝে খাদ্য সামসগ্রী বিতরণ করে আসছে। এছাড়া করোনাকালিন লকডাউন চলাকালিন সময়ে পৌর এলাকাসহ জেলার বিভিন্ন উপজেলাতে ছাত্রলীগের নেতাকর্মীরা কর্মহীন মানুষ ও তাদের পরিবারের মাঝে একাধিকবার খাদ্যসামগ্রী বিতরন করেছেন। এছাড়া সামাজিক কার্যক্রমরে অংশ হিসাবে বিনামূল্যে অক্সিজেন সরবরাহের কাজ করে যাচ্ছেন তারা।
খাদ্য সামগ্রী বিতরণের আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার  সহ সভাপতি-সাদ্দাম হোসেন,সহ সভাপতি -জুনায়েদ জনি সহ সভাপতি -মোহাম্মদ আলী, সহ সভাপতি তপু রায়হান,  যুগ্ন সাধারণ সম্পাদক আফজাল হসেন অনিক, যুগ্ন সম্পাদক,শাকিল খান, অনিক আহমেদ,কৌশিক, সাংগঠনিক সম্পাদক,সাইদুজ্জামান সজিব, মুরাদ মালিথা, তুষার বিশ্বাস,মতিউর রহমান, রাকিব বিশ্বাস, দপ্তর সম্পাদক আদনান মাহফুজ চমন প্রচার সম্পাদক সাদ্দাম, স্কুল ও ছাত্র বিসয়ক সম্পাদক মির অয়াকিল, উপ-ধর্ম বিষয়ক  সম্পাদক অনিক সাহা চঞ্চল এডওয়ার্ড কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক গাজি পলিটেকনিক ইনিস্টিউটের সাধারণ সম্পাদক, শাকিল মিয়া শান্ত ও সভাপতি রিসাদ,ছাত্রলীগের সদস্য, এনামুল হক সৈকত মহিয়ান শেখ সম্রাট মুহিব, ছাত্রনেতা, পিয়াস, শাওন, মমিন, পাবনা কলেজ এর সাধারণ সম্পাদক আকাশ, মালিগাছা ছাত্রলীগের সভাপতি রিপন, পৌর ছাত্রলীগ নেতা শৈবাল,সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, শহীদ সরকারি বুলবুল কলেজের সাবেক সহ-সভাপতি রাজীব হোসেন এবং সাবেক দপ্তর সম্পাদক মোঃ সুমন হোসেন সহ অন্যান্য নেতাকর্মী বৃন্দ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.