ঈশ্বরদীতে কৃষি অফিস ভবন ও কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন

0

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনা (ঈশ্বরদী): কৃষিই সমৃদ্ধি -কৃষি হবে দূর্বার স্লোগানকে সামনে রেখে ১ কোটি ৪৮ লাখ ৫০ হাজার টাকা ব্যায়ে নির্মিত পাবনার ঈশ্বরদী উপজেলায় কৃষি অফিস ভবনের উদ্বোধন করা হয়েছে।

সোমবার(১৮ অক্টোবর)সকাল ১০ টায় ঈশ্বরদী শহরের প্রাণকেন্দ্র পোস্ট অফিস মোড়ের পাশ্বে উপজেলা পরিষদ এলাকার উপজেলা কৃষি অফিস ভবন ও কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের ফলক উন্মোচন করে বিশেষ মোনাজাত করা হয়।

পরে নব-নির্মিত দ্বিতল ভবনের ফিতা কেঁটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি, পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি পাবনার উপ-পরিচালক কৃষিবিদ আব্দুল কাদেরের সভাপতিত্বে আলোচনাসভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঈশ্বরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর-মুক্তিযোদ্ধা, আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা পারিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান,মহিলা ভাইসচেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাঁকলী প্রমুখ।

ভবন উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে সামাজিক,রাজনৈতিক,সুশীল সমাজ ও কৃষকনেতৃবৃন্দ বিভিন্ন সংবাদপত্রের সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

ঈশ্বরদী উপজেলা কৃষি কর্মকর্তা মিতা সরকার বলেন, কৃষিই সমৃদ্ধি -কৃষি হবে দূর্বার স্লোগানকে সামনে রেখে ১ কোটি ৪৮ লাখ ৫০ হাজার টাকা ব্যায়ে পাবনা গণপূর্ত বিভাগের সার্বিক তত্বাবধানে উপজেলা কৃষি অফিস ভবন ও কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের দ্বিতল ভবনের কাজ করা হয়েছে।এতে ঈশ্বরদী উপজেলার কৃষকরা আধুনিক সকল সুযোগ গ্রহন করে উপকৃত হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.