কাপ্তাই চিৎমরমে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়া আওয়ামী লীগ নেতার বাসায় দীপংকর তালুকদার – এমপি

0

মাহফুজ আলম,কাপ্তাই থেকে : কাপ্তাই চিৎমরমে গেল ১৬ অক্টোবর দিবাগত রাত আনুমানিক সোয়া ১২টার দিকে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত হয় নেথোয়াই মারমার। সংবাদ পেয়ে আদ্যোপান্ত ও নিহতের পরিবারের খোঁজখবর জানতে চিৎমরম ইউনিয়নে ছুটে যান ১৮ অক্টোবর সোমবার সকাল ৮টা সময় কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী নিহত নেথোয়াই মারমার আগাপাড়াস্হ বাড়িতে।

সেখানে পৌঁছে নিহতের পরিবারকে সমবেদনা জানিয়েছেন রাঙামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয়ে সম্প্রকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার – এমপি. সেখানে নিহত পরিবারের সাথে কিছুসময় কুশলাদি বিনিময় করে সমবেদনা জানান। এবং দুর্বৃত্তের গুলিতে নিহত চিৎমরম ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি ও নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী নেথোয়াই মারমার কর্মসম্পন্ন করার জন্য আর্থিক সাহযোগিতা করেন।

এর আগে শেখ মুজিবুর রহমান শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে কাপ্তাই উপজেলা সদরে আনুষ্ঠানিকভাবে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন দীপংকর তালুকদার – এমপি।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.