আটঘড়িয়ার টিএমএসএস কর্মকর্তাদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান জানালেন টিয়া প্রতিনিধি

0

সংবাদদাতা : পাবনার জেলার আটঘড়িয়া উপজেলার, আটঘড়িয়া টিএমএসএস কার্যালয়ের কর্মকর্তাদের সততা ও ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সাবেক পরিচালক, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি ও টিএমএসএস ইনফরমেশন ইনটেলিজেন্ট এজেন্ট আব্দুল খালেক খান পিভিএম। তিনি গতকাল আটঘরিয়ার টিএমএসএস কার্যালয় আকস্মিক পরিদর্শন করে কর্মকর্তাদের প্রতি এ বহবান জানান। এ উপলক্ষে কর্মকর্তা ও উপকার ভোগী সদস্যদের সাথে ঋন বিতরন, খেলাপি, মেয়াদোর্ত্তীণ ঋণ আদায় ও ঋণের টাকা যথাযথ প্রকল্পে প্রয়োগ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

টিএমএসএসের আটঘরিয়া শাখার ব্যবস্থাপক পলাশ কুমার সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের প্রেসিডেন্ট ভিডিপি সেবা পদক প্রাপ্ত সাবেক পরিচালক, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি ও টিএমএসএসের ইনফরমেশন ইনটেলিজেন্ট (T.I.I.A টিয়া) প্রতিনিধি আব্দুল খালেক খান। তিনি টিএমএসএসের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এবং আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের অন্যতম পরিচালক প্রফেসর ড হোসনে আরা বেগম এর পক্ষ থেকে সবাই কে নতুন বছরের ফুলেল শুভেচ্ছা জানিয়ে কর্মকর্তা ও সদস্যদের প্রতি সততা ও ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য আহবান জানান। তিনি খেলাপি ও মেয়াদ উত্তীর্ণ ঋন আদায়ে সদস্যদের সাথে আচার-আচরণে যত্নশীল হওয়ার জন্য কর্মকর্তাদের পরামর্শ দেন।

সদস্যদের মধ্যে ক্ষুদ্র,ক্ষুদ্র সঞ্চয়,হাঁস,মুরগী পালন, সংগঠনের বিভিন্ন আমানত প্রকল্পে অর্থ বিনিয়োগ করতে সদস্যদের পরামর্শ দেন। তিনি সংস্থার সদস্যদের করোনার টিকা নেওয়ার পরামর্শ দেওয়া ও অন্যদের টিকা নেওয়ার পরামর্শ দেওয়ার জন্য তিনি সদস্য ও কর্মকর্তাদের প্রতি আহবান জানান। টিয়া প্রতিনিধি প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালকের নির্দেশনা গুলি মেনে চলার জন্য কর্মকর্তা ও সদস্যদের বিশেষ আহবান জানান। আলোচনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন চাটমোহর যোনের মামলা বিভাগের মোঃ জাবেদ আলী। আলোচনায় অন্যদের মধ্যে হিসাব রক্ষন কর্মকর্তা মোঃ মজিবুর রহমান, বিনিয়োগ কর্মী মোঃ রশিদুল আলম, মোহাম্মদ আলী, মোঃ সুজন হোসেন, মোঃ এনমুল হক, মোছাঃ ফাতেমা খাতিন,সদস্যদের মধ্যে মোছাঃ ফজিলা খাতুন, মোছাঃ ইয়াসমিন খাতুন, মোঃ ফরিদ হোসেন ও মোঃ কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.