বেলকুচিতে ১ টি পিস্তল, ১ টি ম্যাগাজিন এবং ২ রাউন্ড গুলিসহ আটক ০১

0

বিডি২৪ভিউজ ডেস্ক : র‌্যাব-১২’র বিশেষ অভিযানে সিরাজগঞ্জের বেলকুচিতে ১ টি পিস্তল, ১ টি ম্যাগাজিন এবং ২ রাউন্ড গুলিসহ আটক ১ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ১৯/০৪/২০২২ ইং তারিখ রাত ৮.০৫ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানাধীন রান্ধুনীবাড়ী কবরস্থান মোড়স্থ জনতা ব্যাংক রান্ধুনীবাড়ী শাখার দক্ষিণে পাকা রাস্তার পার্শ্বে একটি বিশেষ অভিযান চালিয়ে ১ টি পিস্তল, ১ টি ম্যাগাজিন এবং ০২(দুই) রাউন্ড গুলিসহ ০১ জনকে গ্রেফতার করেছে। এসময় তাহার নিকট থেকে অস্ত্র ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ হারুন-অর-রশিদ(৩৭), পিতা- মোঃ নূর হোসেন সরকার, স্থায়ী সাং-বয়রা মাছুম, বর্তমান সাং-নাকফাটা পশ্চিমপাড়া, থানা-বেলকুচি, জেলা-সিরাজগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই অস্ত্র ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.