ঈশ্বরদীবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস

0

এস এম রিমন হোসেন স্টাফ রিপোর্টার: ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। পাবনার ঈশ্বরদীতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈশ্বরদীবাসীকে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও পাবনা-৪ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এর পক্ষ থেকে ঈশ্বরদী বাসী কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ‘ঈদ মোবারক’ জানালেন বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান,বিশিষ্ট সমাজসেবক,ঈশ্বরদী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির যুগ্ন আহ্বায়ক, যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

তিনি ঈশ্বরদী বাসীর উদ্দেশ্যে বলেন, পবিত্র ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি৷ বছরের প্রতিটি দিন ঈদের দিনের ন্যায় আনন্দময় হোক।

ঈদুল আযহা’র এই আনন্দঘন মুহুর্তে মহান আল্লাহর কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের সকল ইবাদাত, ত্যাগ, কুরবানী কবুল করে নেন,ঈদুল আজহা সমগ্র বিশ্বে মুসলমানদের ত্যাগ, আত্মসমর্পণ ও আত্মোপলব্ধির শিক্ষা দেয়।

তিনি আরো বলেন, কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। একটি পরিচ্ছন্ন কোরবানির ঈদের প্রত্যাশায় সবাইকে জানাচ্ছি ঈদ মোবারক।

দেশে বর্তমানে করোনা ভাইরাস ও বন্যা চলছে এই প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সবাইকে ধৈর্য ও সর্তকতার সাথে চলাচল করতে হবে। করোনা ভাইরাস থেকে বাঁচতে সামা‌জিক দূরত্ব বজায় রেখে চলুন, মুখে মাস্ক ব‌্যাবহার করুন,প‌রিষ্কার প‌রিছন্ন থাকুন, সক‌লের সুস্বাস্থ‌্য কামনা কর‌ছি।

” ঈদ মোবারক”
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.