বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মদিন উপলক্ষে শ্রদ্ধা নিবেদন করেছে যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস

0

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মদিন উপলক্ষে রবিবার (৮ আগস্ট) সকাল ১০ টায় ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিসে বঙ্গমাতা’র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন পাবনা -৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি পুত্র, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান,বিশিষ্ট সমাজসেবক,ঈশ্বরদী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির যুগ্ন আহ্বায়ক, যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

এই সময় তিনি বলেন, দেশ ও জাতির জন্য বেগম ফজিলাতুন্নেছা মুজিবের অপরিসীম ত্যাগ, তিতিক্ষা ও অবদানের জন্য জাতি তাকে বঙ্গমাতা খেতাবে ভূষিত করেছে। স্বাধীনতা আন্দোলনসহ বাংলাদেশের সার্বিক ক্ষেত্রে বঙ্গমাতার এ অসামান্য অবদানের জন্য তিনি চিরস্মরণীয় হয়ে আছেন। বাংলাদেশের স্বাধীনতা আন্দোলন ও জাতীয় ইতিহাসের সকল পর্যায়ে বঙ্গবন্ধু এবং দলীয় নেতাকর্মীদের অনুপ্রেরণা, শক্তি, সাহস, মনোবল ও সঠিক পরামর্শের উৎস হয়ে উঠেছিলেন বঙ্গমাতা বেগম মুজিব।

তিনি আরো বলেন, ঘাতকরা মনে করেছিলো এই পরিবারটি শেষ হয়ে গেলে বঙ্গবন্ধু’র আদর্শের মৃত্যু হবে, কিন্তু তার সুযোগ্য দুই কন্যা জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশকে আজ এগিয়ে নিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ উন্নয়নের রোল মডেল।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা জুয়েল রানা ,সাবেক ঈশ্বরদী পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন অবুজ ,যুবনেতা কামাল বিশ্বাস,কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মিজান মালিথা, সহ নেতাকর্মীরাও এ সময় কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.