আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে বান্দরবান সংবাদ সম্মেলন

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে দীর্ঘ ১৩ বছর পর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আজ শুক্রবার দুপুর ১২টায় বান্দরবান জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সম্মেলনের প্রস্তুতি নিয়ে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের ব্রিফিং করেন।

এ সময় সংবাদ সম্মেলনে বক্তারা জানান, শনিবার (১০ জুন) সকাল ১০টায় বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হল অডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বান্দরবান পার্বত্য জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বাংলাদেশ আওয়ামী লীগের তিনবারের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এই সম্মেলন উদ্বোধন করবেন- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

এ সময় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাশ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৩ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, বান্দরবন ক্লাস ক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম মনু, জেলা আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক সিং থোয়াই মারমাসহ সিনিয়র নেতৃবৃন্দ ও বান্দরবানে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার (১০ জুন) জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সভাপতি পদে নির্বাচন করার জন্য পাঁচজন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন করার জন্য তিনজন পদপ্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। সভাপতি পদে প্রতীক বরাদ্দ পেয়েছে মংওয়াইচিং মারমা (ল্যাপটপ মার্কা), কমলময় তঞ্চঙ্গ্যা (মোবাইল), অবিনাশ চন্দ্র দাশ রানা (স্যাটেলাইট মার্কা ), থেওয়াং (হ্লাএমং) মনিটর মার্কা, জহির উদ্দিন চৌধুরী বাবর (মেট্রো রেল মার্কা) আর সাধারণ সম্পাদক পদে ফারুক আহম্মেদ ফাহিম (দেওয়াল ঘড়ি মার্কা), মংবাহেন আকাশ (ছাতা মার্কা) এবং মো. নাজিম (ফুটবল মার্কা) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

এ সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আনন্দ উদ্দীপনা বিরাজ করছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.