পাবিপ্রবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

0

পাবিপ্রবি প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রোববার(২৯ মে) সকাল সাড়ে ৯টার দিকে ১৪তমবিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন বেলুন এবং কবুতর উড়িয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ব্যবসা অনুষদের ডিনসহ বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, চেয়ারম্যানবৃন্দ, বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে ক্রীড়া ও বৃক্ষরোপন উপ-কমিটির সদস্যবৃন্দ সহ বিভিন্ন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন বলেন, দীর্ঘদিন পর আমরা আবার মাঠে ফিরেছি। করোনায় সব কিছু স্থবির ছিল এখন আবার সব কিছু স্বাভাবিক হতে শুরু করেছে। খেলাধুলার মাধ্যমে আমাদের স্বাস্থ্য ও মন ভালো থাকে এবং নেতৃত্বের জায়গা তৈরি হয়।

খেলোয়ারদের উদ্দেশ্যে তিনি বলেন, খেলার মাঠে খেলোয়ারদের খেলোয়ার সুলভ আচরণ করতে হবে। নিয়ম মেনে খেলতে হবে। খেলায়খেলায় জয় পরাজয় থাকবে কিন্তু জয় পরাজয় মেনে নেওয়ার মন মানসিকতা খেলোয়ারদের থাকতে হবে। এরপর উপাচার্য ফুটবলে কিক করার মধ্য দিয়ে খেলার আনুষ্ঠানিকতা শুরু হয়।

উল্লেখ্য আগামী ৫ জুন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ১৪তম বর্ষে পদার্পণ উপলক্ষে বিশ্ববিদ্যালয় প্রশাসন খেলাধূলাসহ বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.