প্রেম ও জীবন যুদ্ধে হেরে গেলেন কাপ্তাইয়ের অগ্নিদগ্ধ মোজাম্মেল হক কাপ্তাই থানায় হত্যা মামলা দায়ের

0

মাহফুজ আলম, কাপ্তাই : অগ্নিদগ্ধ এক যুবকের মৃত্যুর ঘটনায় কাপ্তাই থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। এ মামলার বাদী হয়েছেন মৃত মোজাম্মেল হক রিপনের আপন ভাই মোহাম্মদ আব্দুর রহিম। ২৭ মার্চ শনিবার রাতে কাপ্তাই থানায় উপস্থিত হয়ে প্রেমিকাসহ তিন জনের বিরুদ্ধে কাপ্তাই থানায় একটি অভিযোগ লিখিত ভাবে দাখিল করেন। ২৫ মার্চ বৃস্পতি বার সকাল আনুমানিক পোনে ১০টার সময় ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে চিকিৎসা ধীন অবস্থায় টানা ৬দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেলেন অগ্নিদগ্ধ মোজাম্মেল হক রিপন (২০) ।

মামলার বাদী বলেন প্রেমিকা তার এক বান্ধবির সহযোগিতা নিয়ে কাপ্তাই থেকে মোবাইল ফোনে কথা বলে কৌশলে আমার ভাই রিপনকে দেশের বাড়ী কুুুুমিল্লা থেকে কাপ্তাইয়ে এনে ১ নং অভিযুুক্ত প্রেমিকা অগ্নিদগ্ধ করে মোজাম্মেল হক-রিপনের জীবনের নিভিয়ে দেয়। জানা যায় মৃত রিপনের দেশের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিগা গ্রামের মোঃ আবুল কাশেম এর পুত্র। ২০ মার্চ শনিবার প্রেমিক ও প্রেমিকার মাঝে বাকবিতন্ড ঘটার সংবাদ পায মামলার বাদী আব্দুর রহিম, তিনি আরো বলেন এক পর্যায়ে ঐ দিন তার ভাই রিপনের গায়ে পেট্রোলের- দ্বারাই গায়ে আগুন আগানোর র ঘটেনা ঘটাায় অভিযুক্তরা। এ ব্যাপারে ঘটনাস্হলে গিয়ে তথ্য নিতে গেলে এ ঘটনায় স্হানীয় লোকজন নাম প্রকাশ না করা শর্তে জানান, ঘটনাটি ঘটে গত শনিবার ২০ মার্চ কর্ণফুলী সরকারি কলেজ এলাকায় সকাল আনুমানিক সোয়া ১১টার সময়। তারা আরো বলেন মোজাম্মেল হক রিপন থেকে জানতে পারি কথিত প্রেমিকার সাথে তার গত ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। ওইদিন দিবালোকে প্রেমিক -প্রেমিকা উভয়ের মাঝে ঝগড়া বিবাদ ও অগ্নি অগ্নিদগ্ধের ঘটনা ঘটে।

এ ব্যাপারে কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন জানান মৃত মোজাম্মেল হক রিপনের ভাই মোহাম্মদ আব্দুর রহিম বাদী হয়ে প্রেমিকাসহ তিন জনকে অভিযুুক্ত করে কাপ্তাই থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নাম্বার ৪. তারিখ ২৭/৩/২০২১ ইং। কপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ তাউমিদুর রহমান নিশ্চিত করে বলেন গত ২০ মার্চ রিপন নামের এক যুবক অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে আনা হলে দেখা গেছে তার শরীরে ৪০ থেকে ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় গত ২০ মার্চ বেলা ১.৩০ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছিলেন। পরবর্তীতে চট্টগ্রাম থেকে রোগীকে ঢাকা নেওয়া হয় বলে জানান তিনি। এ ব্যাপারে প্রেমিকা থেকে জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে বলেন রিপনের সাথে আমার ৩ বছরের প্রেম ছিল তবে ঐ দিন তাকে আমি জুতা দিয়ে মেরেছি কিন্তু কোন আগুন লাগাইনি আমি এবং আমার পরিবার নির্দোষ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.