কাপ্তাইয়ে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক শীর্ষক প্রকল্পের আওতায় দিন দিনব্যাপী কর্মশালা

0

মাহফুজ আলম, কাপ্তাই : শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম ( ৫ম পর্যায়) ১ম সংশোধনী শীর্ষক প্রকল্পের আওতায় সোমবার ( ২৫ অক্টোবর) সকাল থেকে কাপ্তাই উপজেলা পরিষদ সভাকক্ষে সহকারী তথ্য অফিসার কাপ্তাই মোহাঃ হারুনের স্বাগত ভাষনের মধ্যে দিয়ে কৃষি কর্মকর্তা সামশুল আলমের সভাপতিত্বে দিনব্যাপী নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালা উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক ।

এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উম্রাসিং মারমা, ডাক্তার প্রবীর খ্যায়াং, উপজেলা তথ্য আপা তাহমিনা আক্তার লিজা.হেডম্যান অরুণ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, বিদর্শন বড়ুয়, মাকসুদূর রহমান বাবুল, মাহাবুব আলম বাবু, বিজয মারমা, নুর বেগম মিতা, সাংবাদিক মাহফুজ আলম, কবিরুল ইসলাম, দীপক ভট্টাচার্য প্রমুখ।

কর্মশালায় জনস্থানে শিশু ও নারীর নিরাপত্তা বিষয়ক দক্ষতা উন্নয়নে নানা বিষয় তুলে ধরার পাশাপাশি নারী বান্ধব জনস্থান বিনির্মাণের দিকে গুরুত্বারোপ করা হয়। কর্মশালা উদ্বোধনকালে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক বলেন শিশু ও নারীর প্রতি সহিংসতা দূর করতে হলে মানুষের প্রথমে মন মানসিকতা পরিবর্তন আনতে হবে এবং মানুষদের মাঝে সচেতনতা সৃষ্টি করতে হবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.